তথ্য

তথ্য

এখানে আপনি আপনার পরবর্তী সিসিলি ভ্রমণের জন্য তথ্য পাবেন. কি দেখতে, কি করো, কিভাবে সিসিলি যেতে হয়. আবাসনের নির্বাচনের সাথে কোথায় থাকবেন তা কীভাবে চয়ন করবেন সে সম্পর্কে টিপস.
সিসিলি ভূমধ্যসাগরের হৃদয়ে তার অবস্থান নিয়ে দীর্ঘদিন ধরে এমন একটি স্থান ছিল যেখানে বিভিন্ন সংস্কৃতি মিলিত হয় এবং সভ্যতা সমৃদ্ধ হয়.
সমস্ত প্রতিবেশী জনগোষ্ঠী শীঘ্রই বা পরে সিসিলি অতিক্রম করেছে: ফিনিশিয়ান, গ্রিকরা, রোমান, আরব, ফরাসি, স্প্যানিয়ার্ড, ইতালিয়ানরা (হ্যাঁ! , তারাও হানাদার ছিল ..). এমনকি দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় সম্প্রতি আমেরিকানরাও আক্রমণ করেছিল. তার ইতিহাসের সত্য সত্য সিসিলি আজ উত্তর আফ্রিকা থেকে অনেক অভিবাসীদের বাসস্থান, আলবেনিয়া, রোমানিয়া এবং অন্যান্য দেশ. ইউরোপীয় ইউনিয়ন থেকে কয়েকজন উত্তর ইউরোপীয় এখানে স্থানান্তরিত হচ্ছে.

সিসিলি ধীরে ধীরে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় পরিণত হচ্ছে.

HTTPS://www.youtube.com/watch?v=98xU6wzUj2o

এখানে যা মানুষকে আকর্ষণ করে তা হল সুন্দর আবহাওয়া, সিসিলিয়ানদের বন্ধুত্ব, চমৎকার খাবার, প্রাকৃতিক সৌন্দর্য, বারোক গীর্জা থেকে গ্রিক মন্দির পর্যন্ত স্থাপত্য ভবন. খুব কম লোকই জানে যে গ্রিসের তুলনায় এখানে সিসিলিতে আরও গ্রীক মন্দির রয়েছে. স্পষ্টতই প্রাচীন গ্রিকরা যারা গ্রিসের মত একটি পাহাড়ি জমি ছেড়েছিল তারা আরও ভাল কিছু বেছে নিয়েছে: সিসিলি! এমনকি আজও, তাদের জিন আজকের কিছু সিসিলিয়ানদের মধ্যে বেঁচে আছে. এই সাইটটি আপনাকে সিসিলিতে আপনার ছুটির পরিকল্পনা করতে এবং সিসিলির ইতিহাস সম্পর্কে আপনাকে বিরক্ত না করার জন্য এখানে. আপনি যদি সিসিলিতে প্রত্নতত্ত্বের প্রতি আগ্রহী হন তবে আপনি এখানে চিরকাল থাকতে চাইতে পারেন. সিসিলি একটি বড় দ্বীপ যা অনেক ছোট দ্বীপে ঘেরা. তাই সতর্ক হোন: আপনি যদি এক সপ্তাহের জন্য আসেন তবে আপনি এটি সব দেখতে পারবেন না. এবং আমরা সিসিলির ছোট দ্বীপগুলিও বিবেচনা করছি না. এই সাইটটি লক্ষ্য করে যে আপনি গণ পর্যটন দ্বারা শোষিত নয় এমন কুলুঙ্গিগুলি আবিষ্কার করতে সাহায্য করবেন

সিসিলি পরিদর্শন করতে চান? অন্বেষণ শুরু করুন বারোক সিসিলি রাগুসা ইবলা এবং রিভিয়ার দক্ষিণ পূর্ব প্রান্ত

সাইটের অন্যান্য পেজে লাইক দিতে ভুলে যাবেন না কোথায় অবস্থান করা পরামর্শ এবং পরামর্শের জন্য.